পাগলিটা ও মা হয়েছে, বাবা হয়নি কেউ


রাজেন্দ্রপুর চৌরাস্তা থেকে এক মানসিক প্রতিবন্ধী মা খোলা আকাশের নিচে রাস্তার ধারে সদ্য জন্ম নেয়া নবজাতককে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গাজীপুর জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক শংকর শরণ স্থানীয় প্রশাসনের সহায়তা তাকে উদ্ধার হাসপাতালে নিয়ে Read more: পাগলিটা ও মা হয়েছে, বাবা হয়নি কেউ

ছাত্রীর সাথে প্রেম করে দ্বিতীয় বিয়ে অতঃপর একি হাল হল শিক্ষকের...!!


 
ছাত্রীর সাথে প্রেম করে দ্বিতীয় বিয়ে করার অপরাধে আশরাফুল আলম খান বকুল নামের এক বিএসসি শিক্ষককে বিদ্যালয় থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।
ঐ শিক্ষক লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলার শাহ্ গরীবুল্যাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে কর্মরত ছিলেন। ঐ শিক্ষক বকুল (১৪ অক্টোবর) Read more: ছাত্রীর সাথে প্রেম করে দ্বিতীয় বিয়ে অতঃপর একি হাল হল শিক্ষকের...!!

সেনাবাহিনীর মেয়ে যখন বখাটেদের উৎপাতে আত্মহত্যা, সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?


বখাটেদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে নিজের হাতে প্রাণ বিসর্জন দিলো শামসুন নাহার চাঁদনী (১২)। এভাবে আর কত চাঁদনীর মৃত্যু হলে বখাটেদের উৎপাত বন্ধ হবে? কত মায়ের বুক খালি হলে জাতি এ কলঙ্ক থেকে মুক্ত হবে?
খুলনার ছাত্র-ছাত্রী, Read more: সেনাবাহিনীর মেয়ে যখন বখাটেদের উৎপাতে আত্মহত্যা, সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?

মেয়রের নির্দেশে নামাজের সময় বন্ধ লক্ষ্মীপুরের দোকানপাট

প্রতি ওয়াক্ত নামাজের সময় শহরের সব দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের। রবি ও সোমবার শহরে মাইকিং করে মেয়রের এই নির্দেশ প্রচার করা হয়। আজ জোহরের সময় থেকে এই নির্দেশ কার্যকর হয়েছে লক্ষ্মীপুর পৌর এলাকায়।

নাম প্রকাশে অনিচ্ছুক শহরের এক দোকানি ঢাকাটাইমসকে বলেন, ’মাইকিং গতকালই Read more: মেয়রের নির্দেশে নামাজের সময় বন্ধ লক্ষ্মীপুরের দোকানপাট

সৌদি আরব প্রবাসী, বর সেজে মেহমান খাইয়েও পারলেন না বিয়ে করতে!


 
ধুমধামে বিয়ে আয়োজন। কনে সাজানো শেষ, বরপক্ষও এসে গেছে। শুরু হয়েছে বিয়ের খাবার পরিবেশন। ঠিক ওই মুহূর্তে উপস্থিত হন স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা। অল্প সময়ের মধ্যে সব আয়োজন, সব স্বপ্ন ভেঙে খান খান। অবশেষে মুচলেকা দিয়ে কনে রেখেই বাড়ি ফিরলেন সৌদি প্রবাসী বর!
Read more: সৌদি আরব প্রবাসী, বর সেজে মেহমান খাইয়েও পারলেন না বিয়ে করতে!

News Page Below Ad