পালিয়ে বিয়ের পর পিতার বিরুদ্ধে কিশোরির লড়াই

নিজ জিম্মায় জামিন চেয়েছিলেন সিলেটের আবিদা আনোয়ার। আর পিতাও চেয়েছিলেন মেয়েকে নিজের জিম্মায় নিতে। অবশেষে আদালত আবিদাকে পাঠিয়ে দিলেন নিরাপত্তা হেফাজতে। গতকাল সিলেটের আদালতে ঘটে পিতার সঙ্গে মেয়ের এ লড়াই।
তবে, মেয়ের ভবিষ্যৎ চিন্তা করে অনেকটা নমনীয় আবিদার পরিবার। তবে আবিদা আদালতে তার বয়স সম্পর্কিত যে কাগজপত্র উপস্থাপন করেছে Read more: পালিয়ে বিয়ের পর পিতার বিরুদ্ধে কিশোরির লড়াই

চাঁদনি চকে হকারদের দ্বন্দ্বে নিহত ১

রাজধানীর নিউমার্কেট, গাউছিয়া, চাঁদনি চক মার্কেটের হকারদের মধ্যে দ্বন্দ্বে ছুরিকাঘাতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

নিহত ব্যক্তির নাম খোকন মোল্লা (৩০)। তিনি চাঁদনি চক মার্কেটের বাইরের অংশে সালোয়ার–কামিজ বিক্রি করতেন। আহত আরেক ব্যবসায়ীর নাম বাবুল ব্যাপারী (৪০)। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

আজ বুধবার বেলা তিনটায় রাজধানীর Read more: চাঁদনি চকে হকারদের দ্বন্দ্বে নিহত ১

লিটনের বোনের গাড়িতে হামলা ও ভাঙচুর

নিহত গাইবান্ধা-১ আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজ বারীর গাড়িতে হামলা ও ভাঙচুর হয়েছে। আফরোজ বারী একুশে ফেব্রুয়ারি উপলক্ষে শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে এ ঘটনা ঘটে।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আফরোজ বারী তার মাইক্রোবাসে করে সুন্দরগঞ্জ Read more: লিটনের বোনের গাড়িতে হামলা ও ভাঙচুর

হাতীবান্ধায় মৃত গরুর মাংস বিক্রি: দুই কসাইয়ের দেড় বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মৃত গরুর মাংস বিক্রি করার অপরাধে জনতার হাতে আটক দুই কসাইকে দেড় বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকালে উপজেলার বড়খাতা হাটে এ ঘটনাটি ঘরে।
সাজাপ্রাপ্তরা হলেন উপজেলার পূর্ব সাড় ডুবি গ্রামের আক্কাস আলীর ছেলে মকছেদ আলী (৪৫) ও বড়খাতা Read more: হাতীবান্ধায় মৃত গরুর মাংস বিক্রি: দুই কসাইয়ের দেড় বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা

ফেসবুকে পরিচয়: একটি লাশ ও বরিশাল কলোনির তরুণী

প্রেমিকার বাড়ির সামনে গিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করলেন প্রেমিক। আর খুনের দায়ে গ্রেফতার হতে হল প্রেমিকাকেই। মেদিনীপুরের বরিশাল কলোনির বাসিন্দা ওই তরুণীকে গ্রেফতারের পরে আইনজীবী মহলেও শোরগোল পড়ে গিয়েছে। কারণ ’ফেসবুক’ প্রেমিক আত্মহত্যা করলেও সরাসরি খুনের দায় অভিযুক্ত করা হয়েছে ওই তরুণীকে।
প্রায় মাস ছ’য়েক আগে মেদিনীপুর শহরের Read more: ফেসবুকে পরিচয়: একটি লাশ ও বরিশাল কলোনির তরুণী

News Page Below Ad