পড়া না পারার শাস্তি চুমু!

ভারতের বেহালার সরশুনার বাসুদেবপুর হাইস্কুলের এক পার্শ্ব শিক্ষকের বিরুদ্ধে পড়া না পারার শাস্তি হিসেবে চুমু দেয়ার অভিযোগ এনেছে পঞ্চম শ্রেণির এক ছাত্রী।
 
ছাত্রীর অভিযোগ, ভৌত বিজ্ঞানের শিক্ষক অতনু দাশগুপ্ত ক্লাসে শিক্ষার্থীদের পড়া জিজ্ঞাসা করেন। সঙ্গে জানিয়ে দেন, পড়া না পারলে হয় কান ধরে উঠবোস করতে হবে, নয়ত Read more: পড়া না পারার শাস্তি চুমু!

শিক্ষক প্রাইমারির, পরিচয় দেন বিসিএস ক্যাডার

হবিগঞ্জে প্রতিপক্ষকে ঘায়েল করতে বিসিএস (ট্যাক্স) ক্যাডার হিসেবে সুপারিশকৃত হয়েছেন বলে প্রচারণা চালাচ্ছেন প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক। এ নিয়ে নিজের স্কুলের শিক্ষকদের সঙ্গে প্রতারণা করে নিয়েছেন সংবর্ধনা। প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি থেকেও সংবর্ধনা নিয়েছেন। ফেসবুকে বন্ধুদের মাধ্যমে বিসিএস (ট্যাক্স) ক্যাডার হিসেবে বেশ প্রচারণাও চালিয়েছেন।

জেলার বাহুবল উপজেলার মিরপুর Read more: শিক্ষক প্রাইমারির, পরিচয় দেন বিসিএস ক্যাডার

অনার্সে গণিত বিভাগে সারাদেশে প্রথম হোসনে আরা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্সের ফাইনাল পরীক্ষার ফলাফল বেরিয়েছে ১৭ ফেব্রয়ারী শনিবার। এবার গণিত বিভাগ থেকে সারাদেশে প্রথম স্থান অধিকার করেছে মহেশখালীর মেয়ে হোসনে আরা। কক্সবাজার সরকারী কলেজ থেকে গণিত বিভাগে এবারের পরীক্ষায় সে অংশগ্রহণ করেছে। এবারের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষায় সিজিপিএ- ৪.০০ এ সিজিপিএ- ৪.০০ পেয়েছে এবং অনার্স ফাইনাল ফলাফলে Read more: অনার্সে গণিত বিভাগে সারাদেশে প্রথম হোসনে আরা

ক্লাসে শিক্ষার্থীর বদলে ছাগল দেখলেন শিক্ষামন্ত্রী!

শিক্ষামন্ত্রী ভেবেছিলেন, সারপ্রাইজ ভিজিট দিয়ে চমকে দেবেন সকলকে। কিন্তু গিয়ে নিজেই সারপ্রাইজ হয়ে যান৷ ক্লাসে ঢুকে তো অবাক৷ ক্লাসরুমে ছাত্র-ছাত্রীদের দেখা নেই৷ খালি ঘরে ঘোরাঘুরি করছে ছাগল৷
ক্লাসরুমে ঢুকে তো মন্ত্রীর মাথা বন বন করে ঘুরতে থাকে৷ দেখেন দুটি খালি ক্লাসরুমে ঘোরাঘুরি করছে ছাগলের দল৷ পরে তিনি বলেন, সেই Read more: ক্লাসে শিক্ষার্থীর বদলে ছাগল দেখলেন শিক্ষামন্ত্রী!

চট্টগ্রামে পরীক্ষার এক ঘণ্টা আগে বাসভর্তি শিক্ষার্থীর হাতে প্রশ্ন!

বন্দরনগরীর ওয়াসা মোড়ে পরীক্ষার আগে দাঁড়িয়ে থাকা শ্যামলী পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ওই প্রশ্ন পাওয়া যায় বলে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মোরাদ আলী জানান।

ওই বাসে পটিয়া আইডিয়াল স্কুলের ৫০ জন পরীক্ষার্থী ছিল। বাংলাদেশ মহিলা সমিতি (বাওয়া) উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় বসার জন্য তারা ওয়াসার Read more: চট্টগ্রামে পরীক্ষার এক ঘণ্টা আগে বাসভর্তি শিক্ষার্থীর হাতে প্রশ্ন!

News Page Below Ad