সালমান খান মানেই ব্যবসা সফল।সালমান খান যে নামেই চলে সিনেমা।বর্তমানে তার অভিনীত "ভারত" কাপাচ্ছে পুরো ইন্ডিয়া।
এর মাঝেই খবর এসেছিলো জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস এর নতুন সিজনে আবারো কাজ করতে চলেছেন সালমান খান।এবার তার পারিশ্রমিক ধরা হয়েছে আকশচুম্বি।বিগ বসের সিজন ১৩ এর জন্য সালমান খান পারিশ্রমিক হিসেবে পাবেন ৪০০ কোটি টাকা।

তাই ’বিগ বস থার্টিন’-এর সঞ্চালনা করতে তিনি ৪০০ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন, এই খবর প্রথমে বিশ্বাস করতে অসুবিধে হয়নি। শোনা গিয়েছিল, প্রতি সপ্তাহে স্পেশ্যাল এপিসোড শুট করতে তিনি ৩১ কোটি টাকা করে পাচ্ছেন।

কিন্তু ’বিগ বস’-এর টিম থেকেই জানা গেছে, এ তথ্য আদৌ সত্য নয়। গত বছর পারিশ্রমিক বাবদ মোট ১৬৫ কোটি টাকা পেয়েছিলেন সালমান।

ফের ছোটপর্দায় আসবে ’বিগ-বস সিজন ১৩’। কার্যত এই টেলিভিশন শোয়ের জন্য বরাবরই চর্চিত থাকেন সালমান খান। প্রতি বছরে এই শোয়ের জনপ্রিয়তা বেড়েই চলেছে। যার জন্য সালমানও তার পারিশ্রমিকের পরিমাণ দিনে দিনে বেড়েই চলেছে।



সালমান খান। ছোট-বড়, যে পর্দাতেই তিনি আসুন না কেন— দর্শকের বিনোদন একেবারে গ্যারান্টেড। সুতরাং চ্যানেলকে হাই টিআরপি দেয়ার জন্য তার পারিশ্রমিক যে চোখ ছানাবড়া করার মতোই হবে, তাতে সন্দেহ নেই।



এবার নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি। প্রতি এপিসোড শুটের জন্য তিনি যে অঙ্কটা চেয়েছেন, তাতে ২০০ কোটির কাছাকাছির মতো পাবেন বলেই শোনা যাচ্ছে। অর্থাৎ এপিসোড প্রতি ১৩ কোটি টাকার মতো!


প্রসঙ্গত, বয়স ৫৩ বছর কিন্তু এখনও ছুটছেন সেই দুর্বার গতিতে। বয়সকে জয় করে সালমান খান ছুটছেন বিজয় নিশান উড়িয়ে। পর্দায় তার এন্ট্রি মানেই কড় জোড়ে হাত তালি আর সিটি। যেন কোন নায়িকাই তার সাথে স্ক্রিন শেয়ার করতে মুখিয়ে থাকে। এবার সেই তালিকাতেই নাম লেখালেন আলিয়া ভাট।সালমান খান আবারও দর্শকের মন জয় করতে এবার ২৬ বছরের আলিয়ার সঙ্গে রোমান্স করতে চলেছেন ৫৩ বছর বয়সি এই অভিনেতা। সালমানের আপকামিং মুভিটির নাম "ইনশাআল্লাহ"।