সম্প্রতি বলিউডে ঘটে যায় একটি অনাকাঙ্খিত ঘটনা। বলিউডের উঠতি আওভিনেতা সুশান্ত সিং রাজপুত কিছু দিন আগে আ\’/ত্ম\’/হ\’/ত্যা করেন। এর পর থেকেই একেবারে নড়ে যায় পুরো বলিউড। বলতে গেলে বলিউডে তার এই ঘটনাটি নিয়ে একেবারেই তছনছ হয়ে গেছে পুরো বলিউড। সবার মত সুশান্তের প্রয়াণে এই সত্যিটা মেনে নেওয়ার মতো কঠিন পরীক্ষাও দিতে হচ্ছে বোনদের। কিছুতেই মেনে নিতে পারছেন না সকলকে ছেড়ে দিকশূন্যপুরের দিকে পাড়ি দিয়েছেন সুশান্ত সিং রাজপুত। তবুও সত্যি এড়িয়ে যাওয়ার উপায় তো নেই! মৃ\’/ত্যু\’/ র পর বোনকে লেখা অভিনেতার চিঠির ছবি ভাইরাল হল।
সুশান্তের বোন শ্বেতা কীর্তি আমেরিকায় থাকেন। তিনিই ভাই সুশান্তের লেখা চিঠি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। মুহূর্তে তা ভাইরাল হল সামাজিক যোগাযোগ মাধ্যমে। চিঠিতে নিজের হাতে সুশান্ত লেখেন, সে, যে কিনা বলে সে পারে এবং সে যে বলে সে পারে না। দু\’জনেই তাদের জায়গায় ঠিক। তুমি প্রথমজন। ভালবাসা। ভাই সুশান্ত।

কিছুদিন আগে একটি পোস্টে শ্বেতা তার সন্তানের সঙ্গে সুশান্তের ছবি পোস্ট করে লিখেছিলেন, \’মামার সঙ্গে সুইটহার্ট ফ্রেইজু।\’ সুশান্তের মৃ\’/ত্যু নানা প্রশ্নের মুখে ফেলেছে বলিউডকে। বিতর্কও দানা বেঁধেছে। কিন্তু সব ছাপিয়ে মনের ভেতরে কষ্টটা থেকেই যাবে। পরিবার তাদের আদরের সদস্যকে হারিয়েছেন যে।


ইনস্টাগ্রামে একটি নোট শেয়ার করে শ্বেতা লিখেছিলেন, আমি জানি তুই খুব কষ্টে ছিলি। তুই যোদ্ধা ছিলি, লড়াই করেছিস। ক্ষমা করে দিস সোনা…। এত কষ্টের মধ্য দিয়ে তোকে যেতে হল…। যদি পারতাম তোর সমস্ত কষ্ট নিয়ে কেবল তোকে আনন্দ দিতে...। তোর চোখ পৃথিবীকে শেখালো কীভাবে স্বপ্ন দেখতে হয়। যেখানেই থাকিস ভালো থাকিস, সুখে থাকিস।


সুশান্তের ঘটনার পরে নড়েচড়ে বসেছে পুরো বলিউড। বলিউডে তার এই ঘটনাটি ঘটার পর থেকেই একে একে বের হচ্ছে নানা ধরনের ঘটনা। অনেকেই এখন মুখ খুলতে শুরু করেছেন। ইতিমধ্যে তার এই ঘটনার জের ধরে বড় বড় সব বলিউড ষ্টারদের দ্বার করানো হচ্ছে আসামির তালিকায়। আর এ তালিকায় রয়েছে সালমান খান করন জোহরের মত নামও।