মিথিলা বাংলাদেশের বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় একটি নাম। দীর্ঘদিন ধরেই তিনি বাংলাদেশের বিনোদন জগতে কাজ করে আসছেন। বিশেষ করে অভিনয় আর গান দুই দিকেই তিনি সমান পারদর্শী একজন শিল্পী। বিয়ের আগে থেকেই পর আলোচনায় সৃজিত-মিথিলা। তবে বিয়ের পর বিভিন্ন সময়ে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ট্রলের শিকার হয়েছেন তারা। সবশেষ গঙ্গায় সৃজিত-মিথিলার রোমান্সের ছবিও ভাইরাল হয়।
এবার সুইমিং পুলে স্বামীর সঙ্গে জলকেলির অন্তরঙ্গ ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন মিথিলা। কিছুদিন আগেই বাংলাদেশ থেকে কলকতায় ফিরেছেন আলোচিত এ দম্পতি। কলকাতায় গিয়েই বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি।



তা দেখে আঁচ করা যায়, মেয়ে আইরাকে নিয়ে হাসিখুশিই কাটছে যেন সৃজিত-মিথিলার সংসার। কারণে সুইমিং পুলের আন্তরঙ্গ দৃশ্যে সৃজিত-মিথিলার সঙ্গে দেখা গেছে ছোট্ট আইরাকেও।

একটা সময়ে তারা চুটিয়ে প্রেম করেন। বেশ কয়েকবছর ধরে প্রেম করেন তারা। তাদের দুজনকে এক সাথে দেখা যায় অনেক স্থানেই। কিন্তু একটা সময়ে তারা কিছুই স্বীকার করেননা। এবং সকলকে বলেন তারা শুধু বন্ধু। তবে শেষ পর্যন্ত এক সাথেই গাটছড়া বাধেন তারা।