বাংলাদেশের উঠতি অভিনেত্রীদের মধ্যে সব থেকে জনপ্রিয়তা যিনি পেয়েছেন তার নাম পুজা চেরি। ছোট পুজা থেকে তিনি আজ একেবারেই পুরোদোস্তর নায়িকাতে পরিনিত হয়েছেন। আর এই কারনে তার এখন চলছে ক্যারিয়ারের পৌষ মাস। করোনাতে যেখানে সবকিছু থমকে ছিলো সেখানে কিন্তু নিজের পৌষ মাসের যাত্রা শুরু করেছেন পূজা চেরি। হাতে কাজ থাকলেও দীর্ঘদিন অবসরে দিনযাপন করছেন এই নায়িকা। আর এই ফাঁকে চুটিয়ে প্রেমও করছেন তিনি।
তবে এ খবরকে নিছকই গুজব বলে উড়িয়ে দিয়েছেন পূজা চেরি। তিনি বলেন, কে বলছে? কে এই ভুয়া নিউজ দিলো? তিনি এখন কাজে পুরোপুরী মনোযোগ দিতে আগ্রহী। যে কারণে প্রেম করার সুযোগ নেই।

এ সময় পূজা নিজেকে ভাগ্যবান দাবি করেন। তার ক্যারিয়ারের শুরুটাও ছিলো বেশ ভালো। এ সর্ম্পকে পূজা বলেন, আমার শুরুটা ছিলো রাজ চক্রবর্তী পরিচালিত ’নুরজাহান’ সিনেমার মাধ্যমে। সিনেমাটি জাজ মাল্টিমিডিয়া ও এসবিএস প্রযোজিত। আমার কাছে মনে হয় আমার শুরুটা ভালো ছিলো এবং এজন্য আমি খুবই লাকি। দর্শক খুব ভালোভাবে গ্রহণ করেছেন। সেই জায়গা থেকে আমি খুবই ভাগ্যবতী।

জানা গেছে খুব শিঘ্রই তার হাতে থাকা সিনেমার কাজ শুরু করে দিবেন পুজা চেরি। তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ।বিশেষ করে ’মাসুদ রানা’ সিনেমায় সোহানার ভূমিকায় অভিনয় করছেন পূজা। নতুন এই চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করেছেন। পূজা অভিনীত ’শান’ সিনেমাটি গত বছর ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি।