জিততে হলে মনোনয়ন দিতে হবে আমাকেই: বদি

ইয়াবা ব্যবসায় জড়িত থাকার অভিযোগে বদনাম হলেও ফের কক্সবাজার-চার আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী আব্দুর রহমান বদি। সরকারদলীয় এই সংসদ সদস্য জানিয়েছেন, তিনি ছাড়া আর কেউই টেকনাফ-উখিয়ায় নৌকা প্রতীককে বিজয়ী করতে পারবে না।

সরকারি তালিকাতে ইয়াবা ব্যবসায়ীদের শীর্ষ পৃষ্ঠপোষক আব্দুর রহমান বদি। যদিও নিজেকে নির্দোষ দাবি করে Read more: জিততে হলে মনোনয়ন দিতে হবে আমাকেই: বদি

ব্যাংকে ১৪শ' কোটি টাকা জমিয়েছে স্কুলশিক্ষার্থীরা

ব্যাংকে স্কুলের শিক্ষার্থীদের জমানো টাকার পরিমাণ বাড়ছে। তারা বিভিন্ন ব্যাংকে এক হাজার ৪৪১ কোটি টাকা জমিয়েছে। বাংলাদেশ ব্যাংকের প্রকাশিত এক প্রতিবেদনে এই তথ্য তুলে ধরা হয়েছে। এ বছরের মার্চ পর্যন্ত সময়ের তথ্য নিয়ে প্রতিবেদনটি তৈরি করেছে বাংলাদেশ ব্যাংকের ফিন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্ট।
প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এখন ব্যাংকে লেনদেন করছে ১৪ লাখ Read more: ব্যাংকে ১৪শ' কোটি টাকা জমিয়েছে স্কুলশিক্ষার্থীরা

হাইস্কুলের প্রেমই মাদক সম্রাজ্ঞী বানায় পাপিয়াকে

মাত্র ২৫ বছরের সুন্দরী তরুণী। রূপ-লাবণ্য দেখে কেউ বিশ্বাসই করবে না ঢাকার তালিকাভুক্ত মাদক সম্রাজ্ঞীদের একজন তিনি। সারা দেশে মাদকবিরোধী অভিযান শুরু হওয়ার পর থেকেই যাকে হন্যে হয়ে খুঁজছিল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অবশেষে পুরান ঢাকার লালবাগ থেকে মাদক ব্যবসায়ী স্বামীসহ সেই ফারহানা আক্তার পাপিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।


Read more: হাইস্কুলের প্রেমই মাদক সম্রাজ্ঞী বানায় পাপিয়াকে

ভারত চায় না বিএনপি ক্ষমতায় ফিরুক এমন ধারণা সঠিক নয়: বিনা সিক্রি

ঢাকায় দায়িত্বপালনকারী ভারতীয় কূটনীতিক বিনা সিক্রি বলেছেন, ভারত চায় না বিএনপি ক্ষমতায় ফিরুক এমন ধারণা সঠিক নয়। ভারত যে কোনো রাজনৈতিক শক্তির সঙ্গে কাজ করতে আগ্রহী এবং প্রস্তুত।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিবিসি বাংলার এক সাক্ষাতকারে বলেছেন, বিএনপি ক্ষমতায় গেলে বাংলাদেশে ভারতের কোনো বিচ্ছিন্নতাবাদীর আশ্রয় হবে না। Read more: ভারত চায় না বিএনপি ক্ষমতায় ফিরুক এমন ধারণা সঠিক নয়: বিনা সিক্রি

দক্ষিণ কোরিয়ায় সেরা বিজ্ঞানীর পুরস্কার পেলেন বাংলাদেশের নারায়ণ

বাংলাদেশি এক বিজ্ঞানী দক্ষিণ কোরিয়ায় গবেষণায় সাফল্য দেখিয়েছেন। বাংলাদেশি ওই বিজ্ঞানীর নাম নারায়ণ চন্দ্র পাল। তিনি কৃষি ও জৈব প্রযুক্তি নিয়ে সেরা বিজ্ঞানীর পুরস্কার পেয়েছেন। নারায়ণ বাংলাদেশের কুমিল্লার সন্তান।

দক্ষিণ কোরিয়ার কৃষিবিষয়ক সরকারি গবেষণা প্রতিষ্ঠান ’রুরাল ডেভেলপমেন্ট অ্যাডমিনিস্ট্রেশন’-এর অধীনে ’ন্যাশনাল ইনস্টিটিউট অব ক্রপ সায়েন্স’-এর বায়োএনার্জি ক্রপ রিসার্স ডিভিশনে Read more: দক্ষিণ কোরিয়ায় সেরা বিজ্ঞানীর পুরস্কার পেলেন বাংলাদেশের নারায়ণ

News Page Below Ad