ছেলেদের দোষ নাই, আমাদের পোশাকের কারণে আমরা ধর্ষণের শিকার হই–পড়ুন এই আপুর লেখাটি…


ধার্মিক পরিবারের পর্দানশীন এক মেয়ে সৈয়দা শারমিন ইস্পাহানী। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে একটি চমৎকার লেখা লিখেছেন । যারা ধর্ষন বা যৌন নির্যাতনের জন্য মেয়েদের পোশাককে দায়ী করেন তাদের অন্ধ চোখ খুলে দেয়ার জন্য তার এই সময়োপযোগী লেখাটি আমাদের পাঠকদের জন্য শেয়ার করলাম।

Read more: ছেলেদের দোষ নাই, আমাদের পোশাকের কারণে আমরা ধর্ষণের শিকার হই–পড়ুন এই আপুর লেখাটি…

ধর্ষণের শিকার কলেজছাত্রীর ভয়ে পালিয়েছে শিক্ষক


অপহরণের পর ধর্ষণ করার অভিযোগ এনে এক লম্পট শিক্ষকের বাড়িতে পাঁচ দিন ধরে অবস্থান নিয়েছে এক কলেজছাত্রী। এ ঘটনার পর পালিয়েছে ওই শিক্ষক।
গাইবান্ধার গোবিন্দগঞ্জে হরিরামপুর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটেছে।
গত ২২ মার্চ প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বাড়িতে গিয়ে Read more: ধর্ষণের শিকার কলেজছাত্রীর ভয়ে পালিয়েছে শিক্ষক

নর্থ সাউথ ভার্সিটির মেডাম একি করলেন।। ছাত্র কে বাসায় এনে সেক্স করলো…।


এখন সেকেন্ড পিরিয়ড । আমি আর শিশির এই পিরিয়ডের জন্যই অধির আগ্রহে অপেক্ষা করে আছি । এখন ক্লাস নিতে আসবেন সুরভী মেডাম । মেডাম আমাদের সমাজ বিজ্ঞান ক্লাস নেন । আমরা সমাজ বিজ্ঞান জানবার জন্য আগ্রহী নই । আমরা সুরভী মেডামকে জানবার জন্য আগ্রহী । সুরভী মেডামের মতো Read more: নর্থ সাউথ ভার্সিটির মেডাম একি করলেন।। ছাত্র কে বাসায় এনে সেক্স করলো…।

মাতাল মেয়েকে একা পেয়ে কি করলো ছেলেটি দেখুন ভিডিওতে


 
একবার গিয়ে মেযেদেরকে জিজ্ঞাসা করুন পরপুরুষ সম্বন্ধে তাঁদের ধারণাটা কী। হলফ করে বলা যায় তাঁদের মধ্যে অধিকাংশ মেয়েই নেতিবাচক উত্তর দেবে। পুরুষ কী ও কয় প্রকার ? সোশাল মিডিয়া সহ বিভিন্ন মাধ্যমে উঠে আসা বক্তব্যকে একজোট করে লিখতে গেলে উত্তর অনেকটা এরকম Read more: মাতাল মেয়েকে একা পেয়ে কি করলো ছেলেটি দেখুন ভিডিওতে

প্রবাসীর সুন্দরী স্ত্রীকে ধর্ষণ করে ইন্টারনেটে ছেড়ে দিলো, তারপর কী যা হল,দেখুন ভিডিও তে।


প্রবাসীর সুন্দরী স্ত্রীকে ধর্ষণ করে ইন্টারনেটে ছেড়ে দিলো তারপর কী হল দেখুন একবার আমাদের সমাজে ঘটে যাওয়া নানান ঘটনার খবর আমরা সবটুকু কি জানতে পারি? সেই সব ঘটে যাওয়া ক্রাইম এর কিছু অংশ আপনাদের সামনে তুলে ধরাটা আমারদের লক্ষ্য । আমাদের প্রচারিত ভিডিও গুলো দেখে অবশ্যই আপনি ।প্রবাসীর সুন্দরী Read more: প্রবাসীর সুন্দরী স্ত্রীকে ধর্ষণ করে ইন্টারনেটে ছেড়ে দিলো, তারপর কী যা হল,দেখুন ভিডিও তে।

News Page Below Ad