স্বামী খুন হবার খবর পেয়ে আনন্দে মদপান স্ত্রীর!

পথের কাঁটা দূর হয়েছে।’ প্রেমিক অজিত রায়ের মুখ থেকে মোবাইলে খবরটা শুনেই আনন্দে লাফিয়ে উঠেছিল মনুয়া মজুমদার। তাই ওই রাতেই দু’পেগ হুইস্কিতে স্বস্তির চুমুক দিয়ে ঘুমোতে গিয়েছিল সে। সঙ্গে ছিল কিংসাইজ সিগারেটের সুখটান। পুলিশি জেরায় এমনই চাঞ্চল্যকর স্বীকারোক্তি দিয়েছে মনুয়া। তবে এখন অতীতের ভোগবিলাসী জীবনযাত্রায় ভাটা পড়েছে। পুলিশ লকআপে জুটছে Read more: স্বামী খুন হবার খবর পেয়ে আনন্দে মদপান স্ত্রীর!

'আমি কাশ্মীরি, এটাই কি আমার অপরাধ?'

যারা ওই পুরষ্কারটা দিল, তাদের সন্তানকে যদি আমার মতো জীপের সামনে মানব-ঢাল করে বসিয়ে রাখা হত?" প্রশ্নটা করেছেন কাশ্মীরের যুবক ফারুক আহমদ ডার। এপ্রিল মাসে ফারুক ডারকে মানব ঢাল হিসাবে ব্যবহার করে নিজেদের জীপের সামনে বেঁধে উপ-নির্বাচনের দিন ঘুরেছিল ভারতীয় সেনাবাহিনী ।
সে ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ার পর Read more: 'আমি কাশ্মীরি, এটাই কি আমার অপরাধ?'

স্বামীকে খুনের কায়দা প্রেমিককে শিখিয়েছিল মনুয়াই


ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বারাসতের  হৃদয়পুরের তালতলা এলাকায় ব্যবসায়ী অনুপম সিংহের (৩৫) নৃশংস খুনের রহস্য প্রায় উন্মোচিত। তাঁর স্ত্রী মনুয়া মজুমদারকে দ্বিতীয়বার রিমান্ডে নেওয়ার পর প্রতিদিনই বেরিয়ে আসছে নতুন নতুন তথ্য।
ভারতের সংবাদমাধ্যমে নিয়মিতই বেরিয়ে আসছে আলোচিত এই হত্যাকাণ্ডের নানা তথ্য। এর সর্বশেষটি হল স্বামীকে খুনের কায়দা Read more: স্বামীকে খুনের কায়দা প্রেমিককে শিখিয়েছিল মনুয়াই

যে কারনে জরিমানা দিয়ে বাংলাদেশ থেকে ভারত গেলেন জার্মান দম্পতি

এটিএম কার্ডের জটিলতায় আটকা পড়া বেনাপোলে বেড়াতে আসা জার্মান দম্পতি মাস্তিন (৩২) ও রোকসানা (৩০) জরিমানা দিয়ে অবশেষে ভারত গিয়েছেন। পাসপোর্টের মেয়াদ পাঁচদিন পার হয়ে যাওয়ায় ২ হাজার টাকা জরিমানা দিয়ে তারা মঙ্গলবার (২৩ মে) দুপুরে ভারতে যান।


বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ইনচার্জ ওসি ওমর শরীফ বলেন, সোমবার (২২ Read more: যে কারনে জরিমানা দিয়ে বাংলাদেশ থেকে ভারত গেলেন জার্মান দম্পতি

বেঁচে ফিরব ভাবিনি, বলছেন লাদেনকে গুলি করা সিল অফিসার

বেঁচে ফিরব ভাবিনি, এমনটাই বলছেন লাদেনকে গুলি করা সিল অফিসার । আল-কায়দা প্রধান ওসামা বিন লাদেনকে হত্যা করার জন্য অভিযানে গিয়ে আর জীবিত অবস্থায় দেশে ফিরবেন না।

এমনই ভেবেছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের নেভি সিল বাহিনীর প্রাক্তন সদস্য রবার্ট ও’নিল। তিনি পরিবারের সদস্যদের উপহার দিয়ে যান। বাবার সঙ্গে শেষবার Read more: বেঁচে ফিরব ভাবিনি, বলছেন লাদেনকে গুলি করা সিল অফিসার

News Page Below Ad