আসছে নতুন আইন , যৌনসঙ্গমে লিপ্ত হওয়ার জন্য ছুটি দেবে অফিস !

শিরোনাম পড়েই উত্তেজনা দেখাবেন না ৷ বরং ডিটেল পড়ুন ৷ এই আইন আমাদের দেশে নয়, বরং সুইডেনের সরকারই তাঁদের দেশে আনতে চলেছে এই আইন ৷ যেখানে যেকোনও মানুষ অফিস থেকে কয়েক ঘণ্টার ব্রেক নিয়ে বাড়িতে গিয়ে যৌন সম্পর্কে লিপ্ত হতে পারেন নিজের পার্টনারের সঙ্গে !

ভাবছেন এ আবার কেমন Read more: আসছে নতুন আইন , যৌনসঙ্গমে লিপ্ত হওয়ার জন্য ছুটি দেবে অফিস !

এই খবর পড়ার পরে আর সাবান বা ফেস ওয়াশ দিয়ে মুখ ধোওয়ার সাহস করবেন না


 
মুখ ধোওয়ার জন্য সাবান বা ফেস ওয়াশ তো কমবেশি সকলেই ব্যবহার করেন। কিন্তু জানেন কী, মুখ পরিষ্কার করার জন্য ব্যবহৃত এই সমস্ত উপাদান কতখানি ক্ষতি করে মুখের ত্বকের? হেলথ অ্যান্ড বিউটি ইনস্টিটিউট অফ টরেন্টো-র দ্বারা পরিচালিত একটি গবেষণা সম্প্রতি জানাচ্ছে, ফেসিয়াল ক্লেনজার অথবা সাবানের নিয়মিত Read more: এই খবর পড়ার পরে আর সাবান বা ফেস ওয়াশ দিয়ে মুখ ধোওয়ার সাহস করবেন না

যৌনতায় অর্গাজম মেয়েদের শরীরে কতটা গুরুত্বপূর্ণ?

প্রকৃতি অন্যান্য প্রাণীদের মতোই প্রজননের বিষয়টি মাথায় রেখেই মানুষকে তৈরি করেছে। তাই যৌনতার সঙ্গে জড়িয়ে রয়েছে শরীর-স্বাস্থ্যের একাধিক বিষয়। যেমন মেয়েদের জন্য অর্গাজম।

পুরুষ ও নারী, দু’জনের শরীরেই যৌনাঙ্গ তৈরি হয়েছে প্রাকৃতিক নিয়মেই। যৌনাঙ্গ এবং যৌনতার অবদান রয়েছে মানুষের স্বাস্থ্যের উপর। যেমন পুরুষদের ক্ষেত্রে নিয়মিত যৌনজীবন প্রস্টেট ক্যানসারের সম্ভাবনাকে Read more: যৌনতায় অর্গাজম মেয়েদের শরীরে কতটা গুরুত্বপূর্ণ?

সমবয়সী কোন মেয়েকে বিয়ে করলে যা হয়!জানুন বিস্তারিত।

স্বামীর বয়স স্ত্রীর বয়সের দ্বিগুণ হওয়াটা বেশ কিছুদিন আগেও ছিল স্বাভাবিক বিষয়।

সময়ের পরিবর্তনে শিক্ষিত মানুষের মধ্যে বয়সের কম ব্যবধানে বিয়ে করার প্রবণতা বেড়ে গেছে উল্লেখযোগ্য হারে।

বিয়ে মানে এখন শুধু সন্তানের জন্য নয়। জীবনের সর্বাঙ্গীন সুখ-দুঃখ, হাসি-আনন্দ, সফলতা-বিফলতায় সমান ভাগিদার খোঁজা।

তাই সমবয়সীদের মাঝে বিয়ের ব্যাপারটা Read more: সমবয়সী কোন মেয়েকে বিয়ে করলে যা হয়!জানুন বিস্তারিত।

চা সিগারেটে কিংবা অন্য কারনে দাগ পড়েছে দাঁতে, মাত্র ৩ মিনিটে করে ফেলুন ঝকঝকে দাঁত, ১০০ % কার্যকরী

মোড়লনিউজ২৪.কদাঁত হলুদ হওয়ার কারণে বিব্রত হতে হয় আমাদের অনেককেই। সমাজে মেলামেশার সময়ে অস্বস্তির কারণ হয়ে দাঁড়ায় দাঁতের এই হলদেটে দাগ। নানা কারণে দাঁতে এই হলুদ দাগ দেখা দিতে পারে। দাঁতের অযত্ন, তামাক সেবন, নিয়মিত ওষুধ সেবন, পান মশলা কিংবা মদ্যপানের কারণে চলে যেতে পারে দাঁতের স্বাভাবিক শুভ্রতা।

যাঁরা দাঁত Read more: চা সিগারেটে কিংবা অন্য কারনে দাগ পড়েছে দাঁতে, মাত্র ৩ মিনিটে করে ফেলুন ঝকঝকে দাঁত, ১০০ % কার্যকরী

News Page Below Ad