যুগান্তকারী সাফল্য, বিশ্বকে চমকে দিলেন ড. মিজান

ক্যান্সার চিকিৎসায় যুগান্তকারী সাফল্য অর্জন করে বিশ্বকে চমকে দিলেন পরমাণু বিজ্ঞানী ড. এ কে এম মিজানুর রহমান। তিনি ক্যান্সার চিকিৎসায় ব্যবহৃত রেডিয়েশনের সঠিক মাত্রা প্রয়োগ ও নিয়ন্ত্রণ করার আধুনিক যন্ত্র আবিষ্কার করেছেন। বিভিন্ন দেশের বিজ্ঞানীদের এক হাজারটি আবিষ্কারের মাঝে এ কাজের জন্য তিনি স্বর্ণপদক জয়লাভ করেন।

সম্প্রতি মালয়েশিয়ায় অনুষ্ঠিত Read more: যুগান্তকারী সাফল্য, বিশ্বকে চমকে দিলেন ড. মিজান

লিভার কেন নষ্ট হয় বা পঁচে যায় জানেন কি?? লিভার নষ্টের ৯ কারণ এখুনি জেনে নিন। (ভিডিওসহ)

মানুষের দেহের প্রধান অঙ্গপ্রত্যঙ্গগুলোর মধ্যে অন্যতম হল লিভার। দেহের স্বাভাবিক কার্যক্রম পরিচালনায় লিভারের সুস্থতা অনেক জরুরী। কিন্তু কিছু বাজে অভ্যাসের কারণে প্রতিনিয়ত মারাত্মক ক্ষতির সম্মুখীন হচ্ছে লিভার। এরই ফলাফল হিসেবে লিভার ড্যামেজের মতো মারাত্মক সমস্যায় ভুগতে দেখা যায় অনেককেই। এই অঙ্গটি নষ্ট হওয়ার পিছনে কারণগুলি দেখে নেওয়া যাক৷

১) Read more: লিভার কেন নষ্ট হয় বা পঁচে যায় জানেন কি?? লিভার নষ্টের ৯ কারণ এখুনি জেনে নিন। (ভিডিওসহ)

এলার্জিকে দূর করার সেরা উপায় বিনা পয়সায় আজীবনের জন্য দূর করুন এলার্জি দেখুন (ভিডিওতে)

এলার্জিকে আজীবনের জন্য গুডবাই দিন .................
এলার্জিজনিত রোগের লক্ষণ ও করণীয় এলার্জি বাংলাদেশের লাখ লাখ মানুষের কাছে এক অসহনীয় ব্যাধি। এলার্জি হাঁচি থেকে শুরু করে খাদ্য ও ওষুধের ভীষণ প্রতিক্রিয়া ও শ্বাসকষ্ট হতে পারে। কারো কারো ক্ষেত্রে এলার্জি সামান্যতম অসুবিধা করে, আবার কারো ক্ষেত্রে জীবনকে দুর্বিষহ করে তোলে। ঘরের ধুলাবালি Read more: এলার্জিকে দূর করার সেরা উপায় বিনা পয়সায় আজীবনের জন্য দূর করুন এলার্জি দেখুন (ভিডিওতে)

৪২ ঘন্টার মধ্যে মারা যাবে ক্যান্সারের কোষ ইতিমধ্যে ৪৮ হাজার রোগীর চিকিৎসা করেছে (ভিডিওসহ)


 
৪২ ঘন্টার মধ্যে মারা যাবে ক্যান্সারের কোষ, ইতিমধ্যে ৪৮ হাজার রোগীর চিকিৎসা করেছে এই যাদুকরী পদ্ধতিটি …! শিখে রাখুন কিভাবে বানাবেন, কে জানে কখন কাজে আসবে
পরবর্তী আপডেট পেতে পেইজ এ লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের সাথেই থাকবেন। বি: Read more: ৪২ ঘন্টার মধ্যে মারা যাবে ক্যান্সারের কোষ ইতিমধ্যে ৪৮ হাজার রোগীর চিকিৎসা করেছে (ভিডিওসহ)

এসিডিটি কমানোর চমৎকার ছয় উপায়

এসিডিটি গোটা বিশ্বের জন্যই প্রচলিত একটি সমস্যা। অস্বাস্থ্যকর খাদ্যাভ্যাস, কিছু কিছু খাবারে অ্যালার্জি, কিছু ওষুধ ইত্যাদি এসিডিটি বা পাকস্থলীর জ্বালাপোড়ার সমস্যা তৈরি করে।
এ ক্ষেত্রে পাকস্থলী জ্বালাপোড়ার পাশাপাশি ব্যথাও হয়। কখনো কখনো গলার শুষ্কতা হয়। এ বিষয়গুলো একজন মানুষের দৈনন্দিন কার্যক্রমকে ব্যাহত করে।
এসিডিটি কমানোর কিছু ঘরোয়া উপায় জানিয়েছে জীবনধারা Read more: এসিডিটি কমানোর চমৎকার ছয় উপায়

News Page Below Ad