নাঈমুল ইসলামের বিরুদ্ধে জোবাইদার লিগ্যাল নোটিশ

 
’লন্ডনে অবস্থান করা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার স্ত্রী জোবাইদা রহমান এবং কন্যা জামিমা রহমানের ব্রিটিশ নাগরিকত্ব চেয়ে দরখাস্ত করেছেন’ মর্মে সংবাদ প্রকাশ করায় দৈনিক আমাদের সময় পত্রিকার প্রধান সম্পাদক নাঈমুল ইসলাম খানের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন তারেক রহমানের স্ত্রী জোবাইদা Read more: নাঈমুল ইসলামের বিরুদ্ধে জোবাইদার লিগ্যাল নোটিশ

জামিন পেলেন না খালেদা

 
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাবন্দী বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের উপর শুনানির জন্য আগামী রোববার (২৫ ফেব্রুয়ারি) দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় জামিন আবেদনের উপর প্রাথমিক শুনানি শেষে বিচারপতি এম. ইনায়েতুর রহিম Read more: জামিন পেলেন না খালেদা

১২ লাখ টাকায় দফারফা পুলিশের পকেটে ৮ লাখ!

’আমি টাকা নিতে চাইনি। ভয় দেখিয়ে জোর করে আমাকে চার লাখ টাকা দিয়ে পুলিশ বলে, ঢাকা ছেড়ে চলে যা; গ্রামে গিয়ে এই টাকা দিয়ে কিছু করে খেতে পারবি। টাকা দেয়ার প্রমাণ রাখতে সেই ঘটনার ভিডিও করে রাখে পুলিশ।


আমি টাকা দিয়ে কী করব? খেয়ে না খেয়ে আমার Read more: ১২ লাখ টাকায় দফারফা পুলিশের পকেটে ৮ লাখ!

কুয়েতের সেই ২ কোটি ৩৩ লাখ টাকা এখনো ব্যাংকে আছে,বেড়ে এখন ৬ কোটি ,তাহলে আত্মস্যাৎ হলো কিভাবে?

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার যুক্তিতর্কে যে বিষয়টি উল্লেখ করা হয়েছিল রায়ে তা খণ্ডন করা হয়নি বলে জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন।
সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে রায়ের কপি পাওয়ার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাংলানিউজকে তিনি বলেন, রায়ের কপি Read more: কুয়েতের সেই ২ কোটি ৩৩ লাখ টাকা এখনো ব্যাংকে আছে,বেড়ে এখন ৬ কোটি ,তাহলে আত্মস্যাৎ হলো কিভাবে?

রুপার পরিবার পাবে সেই অভিষপ্ত বাসটি

টাঙ্গাইলে বহুল আলোচিত চলন্ত বাসে কলেজছাত্রী গণধর্ষণের পর সারা দেশে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। যে বাসে এ অমানবিক ঘটনাটি ঘটেছিল সেই ছোঁয়া পরিবহনের বাসটি নিহত রূপার পরিবারকে সাতদিনের মধ্যে হস্তান্তরের নির্দেশ দিয়েছেন আদালত। এছাড়াও গণধর্ষণ ও হত্যাকাণ্ডের ওই ঘটনায় ৪ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

আজ ১২ ফেব্রুয়ারি, সোমবার টাঙ্গাইল নারী Read more: রুপার পরিবার পাবে সেই অভিষপ্ত বাসটি

News Page Below Ad