চেয়ার ছেড়ে দিয়ে বাড়িতে গিয়ে রান্না করলেই হয়:খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানকে হাইকোর্ট

আদালতের আদেশ অমান্য করায় নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানকে তলব করেছে হাইকোর্ট। আগামী ১৬ জুন আদালতে হাজির হয়ে এ বিষয়ে ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের ডিভিশন বেঞ্চ আজ বৃহস্পতিবার এ আদেশ দেন। একইসঙ্গে তার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগে কেন শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া Read more: চেয়ার ছেড়ে দিয়ে বাড়িতে গিয়ে রান্না করলেই হয়:খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যানকে হাইকোর্ট

গ্রিন লাইন কর্তৃপক্ষের আচরণ নেতিবাচক, তবে ছাড় নয়: হাইকোর্ট

নির্দেশের পরও পা হারনো রাসেলকে ক্ষতিপূরণ দেওয়ার বিষয়ে গ্রিন লাইন কর্তৃপক্ষের আচরণ নেতিবাচক। তবে এ ব্যাপারে কোনও ছাড় দেওয়া হবে না জানিয়ে আগামী ২৫ জুন পরবর্তী আদেশের তারিখ নির্ধারণ করেছেন হাইকোর্ট।

বুধবার বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত হাই কোর্ট বেঞ্চ Read more: গ্রিন লাইন কর্তৃপক্ষের আচরণ নেতিবাচক, তবে ছাড় নয়: হাইকোর্ট

আপনারা এতদিন কী কাজ করেছেন,শুধু এসি রুমে বসে থাকবেন তা হবে না :বিএসটিআইকে হাইকোর্ট

সারাদেশ থেকে দুধ ও দুগ্ধজাত খাদ্য পণ্য ও পশু খাদ্যের নমুনা বাজার থেকে সংগ্রহ করে তা পরীক্ষা করে আগামী ২৩ জুনের মধ্যে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বিএসটিআই ও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষসহ সংশ্লিষ্টদের এই প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। এসময় আদালত বিএসটিআইএ’র পরীক্ষা পদ্ধতি নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন।
পাশাপাশি Read more: আপনারা এতদিন কী কাজ করেছেন,শুধু এসি রুমে বসে থাকবেন তা হবে না :বিএসটিআইকে হাইকোর্ট

লুটকারীদের দুধ কলা দিয়ে পুষছে কেন্দ্রীয় ব্যাংক : হাইকোর্ট

ঋণখেলাপিদের জন্য বিশেষ সুবিধা দিয়ে জারি করা বাংলাদেশ ব্যাংকের ’ঋণ পুনঃতফসিল ও এককালীন পরিশোধ-সংক্রান্ত বিশেষ নীতিমালা’র ওপর আগামী ২৪ জুন পর্যন্ত স্থগিতাদেশের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

এক আবেদনের প্রাথমিক শুনানি শেষে মঙ্গলবার (২১ মে) বিচারপতি এফআর এম নাজমুল আহসান বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়গে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চ এ Read more: লুটকারীদের দুধ কলা দিয়ে পুষছে কেন্দ্রীয় ব্যাংক : হাইকোর্ট

বালিশ-কেটলি ওঠানোর খরচ শুনে হাসলেন বিচারপতিরা

পাবনায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের আওতাধীন গ্রিন সিটি প্রকল্পের আসবাবপত্র কেনা ও ফ্লাটে ওঠানোয় অনিয়মের বিষয়ে হাইকোর্টে শুনানি হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে শুনানি শুরু হয়।
রিটকারী আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সাইয়েদুল হক সুমন বালিশ ও কেটলি ওঠানোর খরচের বিষয়টি যখন আদালতে তুলে ধরছিলেন তখন বিচারপতিরা হাসছিলেন।
রিটকারী আইনজীবী জানান, ১২৫টি ফ্ল্যাটের Read more: বালিশ-কেটলি ওঠানোর খরচ শুনে হাসলেন বিচারপতিরা