একটি অঙ্গই বুঝিয়ে দেয় ‘সে’ কেমন মেয়ে

নারীর ভূষণ আসলে শরীরের একটি অঙ্গ। সেই অঙ্গই টেনে রাখে পুরুষের চোখ। আর অভিজ্ঞ পুরুষই সঠিকভাবে দেখতে পারে সেই অঙ্গ।

একটি অঙ্গে অনেক কথা বলে দেয়। তাই তো মুখের আর এক নাম ‘মনের দর্পণ’। বিশেষজ্ঞরা বলেন, মানুষের মুখের কিছু বৈশিষ্ট্য দেখে বোঝা যায় চরিত্র।

১। যাঁদের মুখ লম্বার Read more: একটি অঙ্গই বুঝিয়ে দেয় ‘সে’ কেমন মেয়ে

বিয়ের আগে কুমারীত্ব না হারিয়েও সহবাস। ৫টি উপায়…



বিয়ের আগে যৌনসুখ পেতে চান অথচ কুমারীত্ব হারাতে চান না অনেক মেয়েই। কীভাবে? এই ৫টি উপায় অবলম্বন করলেই কুমারীত্ব থাকবে অটুট অথচ যৌনসুখে খামতি হবে না।

বিয়ের আগে কুমারীত্ব অটুট রাখা এখনও পর্যন্ত ভারতীয় সমাজের বিধান। সাম্প্রতিক সময়ে সেই সংস্কার থেকে অনেক নারী-পুরুষই বেরিয়ে এসেছেন বটে কিন্তু Read more: বিয়ের আগে কুমারীত্ব না হারিয়েও সহবাস। ৫টি উপায়…

যে কারণে বাংলাদেশি ছেলেদের বিয়ে করতে পাগল মালয়েশিয়ান মেয়েরা

ইসলামিক বিশ্ববিদ্যালয় মালয়েশিয়ায় পড়ছেন মুনতাহা তাবাসসুম। একই ক্লাসে পড়তেন বাংলাদেশের অনীক রায়হান নামে এক যুবক। পড়ার সময় উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের মাধ্যমে ৩ এপ্রিল থেকে সংসার শুরু করেন।

স্বামী হিসেবে মালয়েশিয়ান যুবতীদের প্রথম পছন্দ বাংলাদেশি যুবকরা। পরের অবস্থানে রয়েছেন ইরানি। তিন বছরে মালয়েশিয়ার বিভিন্ন শহরে Read more: যে কারণে বাংলাদেশি ছেলেদের বিয়ে করতে পাগল মালয়েশিয়ান মেয়েরা

বিয়ের আগে কুমারীত্ব না হারিয়েও সহবাস। ৫টি উপায়…

বিয়ের আগে যৌনসুখ পেতে চান অথচ কুমারীত্ব হারাতে চান না অনেক মেয়েই। কীভাবে? এই ৫টি উপায় অবলম্বন করলেই কুমারীত্ব থাকবে অটুট অথচ যৌনসুখে খামতি হবে না।

বিয়ের আগে কুমারীত্ব অটুট রাখা এখনও পর্যন্ত ভারতীয় সমাজের বিধান। সাম্প্রতিক সময়ে সেই সংস্কার থেকে অনেক নারী-পুরুষই বেরিয়ে এসেছেন বটে কিন্তু এখনও পর্যন্ত Read more: বিয়ের আগে কুমারীত্ব না হারিয়েও সহবাস। ৫টি উপায়…

যেসব কারণে প্রেম করে বিয়ে করবেন

পারিবারিক বিয়ে ভালো নাকি প্রেমের বিয়েতেই বেশি সুখ? এ নিয়ে রয়েছে নানা জনের নানা মত। তবে আজকের যুগে বিয়ে করার আগে হবু স্বামী বা স্ত্রী কেন পূর্ব পরিচিত হওয়া দরকার বা প্রেম করে বিয়ে করার সুবিধাগুলো কী তা জেনে নিন।

পছন্দ বা ভালো লাগা:
বিয়ে শুধু দু’টি মানুষের মধ্যে Read more: যেসব কারণে প্রেম করে বিয়ে করবেন

News Page Below Ad