ড. মাহফুজুর রহমান আমার লেখা চুরি করেছেন:সাব্বির আহমেদ ইমন(ভিডিও)

আমার লেখা এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান হুবহু কপি করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের বলে চালিয়ে দিয়েছেন।উনি একটি চ্যানেলের মালিক হয়েও আমার লেখা চুরি করেছেন।আমি এই বিষয়টি বুঝতে পারছি না উনি কেন এমনটি করলেন।অনেক মানুষকে তিনি মিথ্যাভাবে ভালো লাগানোর চেষ্টা করছেন। মাহফুজুর রহমান কখনোই ওই ভাইরাল লেখাটি লেখেন নি। Read more: ড. মাহফুজুর রহমান আমার লেখা চুরি করেছেন:সাব্বির আহমেদ ইমন(ভিডিও)

আমাকে আওয়ামী লীগ শেখাতে আসছেন? : সোহেল তাজ

স্বৈরাচারী শাসনের বৈশিষ্ট্য নিয়ে স্ট্যাটাস দিয়ে পরে তা সংশোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের পুত্র তানজিম আহমেদ সোহেল তাজ। এরপর তাকে আরও বেশি সমালোচনার মুখে পড়তে হয়। তার স্ট্যাটাসটিতে আসতে থাকে একের পর এক নেতিবাচক মন্তব্য। মঙ্গলবারের এ ঘটনার আরেকটি স্ট্যাটাসে এ ব্যাপারে নিজের অবস্থান পরিস্কার Read more: আমাকে আওয়ামী লীগ শেখাতে আসছেন? : সোহেল তাজ

কেন গণতান্ত্রিক দেশে আপনাদের জন্য লাটসাহেবি ব্যবস্থা:আসিফ নজরুল

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল বলেছেন, আমাদের সন্তানেরা রাস্তায় প্ল্যাকার্ড নিয়ে নেমেছে, জনপ্রতিনিধিদের সপ্তাহে তিন দিন পরিবহনে চড়তে হবে। আমি ভাবি, ব্রিটেনে পারে, ভারতে পারে, আপনারা পারেন না কেন? আর যদি না-ই পারেন, কেন আপনাদের চলতি পথে ঘণ্টার পর ঘণ্টা নিশ্চল দাঁড়িয়ে থাকতে হবে বাকী সবাইকে?
Read more: কেন গণতান্ত্রিক দেশে আপনাদের জন্য লাটসাহেবি ব্যবস্থা:আসিফ নজরুল

মন্ত্রী-এমপিদের সন্তানরা সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সরকারদলীয় এমপি শামীম ওসমান বলেছেন, মন্ত্রী-এমপিদের সন্তানরা সরকারের বিরুদ্ধে অপপ্রচারে অংশ নিয়েছেন।

সোমবার তিনি তার ফেসবুকে একথা লিখেছেন।

শামীম ওসমানের ভাষায়, অনেক মন্ত্রী-এমপিদের ছেলেমেয়ে ও আত্মীয়-স্বজনরা ছাত্রলীগ ও সরকারের বিরুদ্ধে অপপ্রচারে অংশ নিয়েছেন। এমনকি অনেক বড় বড় নেতাদের ফেসবুকে খবর নিলে দেখা যাবে গুজব আর অপপ্রচারের Read more: মন্ত্রী-এমপিদের সন্তানরা সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে: শামীম ওসমান

গণতান্ত্রিক দেশে জনগণ হচ্ছে চুলার উপর ডেকচিতে ফুটন্ত পানির মতো:সোহেল তাজ

একটি গণতান্ত্রিক দেশে জনগণ হচ্ছে চুলার উপর ডেকচিতে ফুটন্ত পানির মতো, যাকে যত্নের সাথে লালন করতে হয়। আর প্রয়োজনে সময় সময় তাপ কমিয়ে দিতে হয়। আবার যদি এর উপর ঢাকনি দিয়ে টাইট করে সিল করে দেয়া হয়, তাহলে এটা একটি বিস্ফোরকে পরিণত হয়ে যেতে পারে।

লেখক: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী Read more: গণতান্ত্রিক দেশে জনগণ হচ্ছে চুলার উপর ডেকচিতে ফুটন্ত পানির মতো:সোহেল তাজ

News Page Below Ad