আজ সকাল আটটা থেকে শুরু হয়েছে ঢাকা সিটি নির্বাচন। ঢাকার দুই সিটিতেই একযোগে অনুষ্ঠিত হয়েছে মেয়র ও কাউন্সিলর নির্বাচন। আরে নির্বাচনে অংশগ্রহণ করেছে অসংখ্য প্রার্থী।এর মধ্যে মেয়র পদে নির্বাচন করছেন দুই সিটিতে ৬ জন। এরই মাঝে সকাল থেকেই শোনা যাচ্ছে বেশ কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা। অনেক জায়গা থেকে অনেক অভিযোগ আসছে। আর পত্রিকাগুলো সেসব অভিযোগ ফলাও করে ছাপাচ্ছে।এবার ঢাকা সিটির এই নির্বাচন নিয়ে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশের অন্যতম বিশিষ্ট ব্যক্তিত্ব জনাব আসিফ নজরুল। পাঠকদের উদ্দেশ্যে তার স্ট্যাটাসটি তুলে ধরা হলো:-

শনিবার দুপুরে নিজের ফেসবুক পেজে দেয়া ওই স্ট্যাটাসে তিনি লেখেন, ’এখনই অনলাইনে পত্রিকাগুলোর শিরোনাম দেখুন। আরও একটি ভুয়া ভোটের নিদর্শনগুলো জেনে নিন।

স্ট্যাটাসের সঙ্গে ঢাবির এই অধ্যাপক আজকের নির্বাচন নিয়ে পত্রিকার বেশকিছু খবর শেয়ার করেছেন।

’সিইসির ফিঙ্গার প্রিন্ট মেলেনি!’ শিরোনামে আরেকটি স্ট্যাটাস দিয়েছেন আসিফ নজরুল। সেখানেও তিনি পত্রিকার একটি প্রতিবেদন শেয়ার করেছেন।

উল্লেখ্য, ঢাকার দুই সিটির মেয়র নির্বাচনে দাঁড়িয়েছে বাংলাদেশ প্রভাবশালী দুই দলের একজন নেতা। এরমধ্যে দক্ষিণের হয়ে লড়ছেন আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার তাপস ও বিএনপির প্রার্থী ইশরাক। এবং উত্তরের হয়ে লড়ছেন আওয়ামী লীগ প্রার্থী আতিকুল ইসলাম এবং বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল। ইতিমধ্যে শেষ হয়েছে ভোটগ্রহণ। এখন থেকে শুরু হবে ফলাফল গণনা। আজ রাতের মধ্যেই প্রকাশ হবে কারা হেসেছে শেষ হাসি।