নবম শ্রেণীর ছাত্রী হলেন চিত্রনায়িকা! কারন জানলে অবাক হবেন…

বয়স কত আর হবে, বারো কিংবা তেরো। এ বয়সেই সিনেমার নায়িকা বনে যাচ্ছেন টিভি বিজ্ঞাপনের মাধ্যমে পরিচিত পাওয়া পূজা চেরি রায়। তাও আবার যেই সেই ছবি নয়, একেবারে বাণিজ্যিক ছবি। নাম ’পোড়ামন-২’। আলোচিত ছবি ’পোড়ামন’-এর সিক্যুয়েল এটি।
এর আগে সাইমন ও মাহিয়া মাহিকে জুটি করে ছবিটি নির্মাণ করেছিলেন গুণী পরিচালক Read more: নবম শ্রেণীর ছাত্রী হলেন চিত্রনায়িকা! কারন জানলে অবাক হবেন…

শান্তর সঙ্গেও ডিভোর্স হওয়ার পর এখন যেমন আছেন অভিনেত্রী প্রভা

শান্তর সঙ্গেও ডিভোর্স হওয়ার পর এখন যেমন আছেন অভিনেত্রী প্রভা
মেরিল ট্যালকম পাউডার-এর বিজ্ঞাপন দিয়ে প্রথমে সবার নজর কাড়েন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এরপর একের পর এক নাটকে অভিনয় করে জয় করেছিলেন দর্শকমন। কিন্তু এরই মধ্যে হানা দেয় বিতর্কের ঝড়। তাতে তছনছ হয়ে যায় তার সাজানো স্বপ্ন।

Read more: শান্তর সঙ্গেও ডিভোর্স হওয়ার পর এখন যেমন আছেন অভিনেত্রী প্রভা

হঠাৎ মাহিয়া মাহী ফেসবুকে এ কি ভিডিও ছাড়লেন…যা ভাইরাল দেখুন…(ভিডিওসহ)



বর্তমান সময়ে সব চেয়ে জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহী আজ রাত ১.১৩ মিনিটের দিগে তাঁর ফেসবুক আইডি থেকে আবেগ প্রবণ হয়ে একটি ভিডিও শেয়ার করেন। হঠাৎ মাহিয়া মাহী ফেসবুকে এ কি ভিডিও ছাড়লেন…যা ভাইরাল দেখুন…(ভিডিওসহ।প্রথমেই দর্শকদের সালাম ’আসসালামু আলাইকুম’ দেয় পরে সে বলে আজ একটু বেশী কথা Read more: হঠাৎ মাহিয়া মাহী ফেসবুকে এ কি ভিডিও ছাড়লেন…যা ভাইরাল দেখুন…(ভিডিওসহ)

অষ্টেলিয়ায় বিরল রোগে মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ছেন নায়িকা শাবনূর, বিস্তারিত দেখুন ভিডিওতে


অষ্টেলিয়ায় বিরল রোগে মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ছেন নায়িকা শাবনূর, বিস্তারিত দেখুন ভিডিওতে
 
২০১১ সালের ডিসেম্বরে যশোরের ছেলে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করেন শাবনূর। ২০১৩ সালের ২৯ ডিসেম্বরে অস্ট্রেলিয়ার সিডনির অবার্ন হাসপাতালে পুত্র আইজানের জন্ম দেন চিত্রনায়িকা শাবনূর। বর্তমানে অস্ট্রেলিয়াতেই অবস্থান করছেন শাবনূর।
Read more: অষ্টেলিয়ায় বিরল রোগে মৃত্যু সঙ্গে পাঞ্জা লড়ছেন নায়িকা শাবনূর, বিস্তারিত দেখুন ভিডিওতে

কেমন আছেন টেলিসামাদ? জানালে আপনার চোখে পানি চলে আসবে!


 
ঢাকাই চলচ্চিত্র, টিভি নাটক এবং মঞ্চের শক্তিমান অভিনেতা তিনি। ৭০ দশক থেকে তাকে পর্দায় দেখেছেন দর্শকরা। এ যাবৎ অসংখ্য চলচ্চিত্র-নাটকে নানা ধরনের চরিত্রে তার দুর্দান্ত অভিনয় দর্শকের মনে দাগ কেটে আছে দারুণভাবে। তিনি টেলিসামাদ।
নজরুল ইসলামের পরিচালনায় ১৯৭৩ সালের দিকে Read more: কেমন আছেন টেলিসামাদ? জানালে আপনার চোখে পানি চলে আসবে!

News Page Below Ad