যুবলীগ নেত্রীকে বিয়ে করলেন আ.লীগ নেতা দেলোয়ার


পুরোদস্তুর রাজনীতিবিদ তিনি। জীবনসঙ্গীনি হিসেবেও বেছে নিলেন রাজপথের সৈনিককে। রাজনৈতিক পরিচয় গড়ালো প্রণয়ে, এরপর ঘর বাঁধা।বর হলেন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন এবং কনে আওয়ামী লীগের যুব সংগঠন যুবলীগের সহ-সম্পাদক শারমিন সুলতানা লিলি। শুক্রবার রাতে দেলোয়ারের ভাইয়ের ধানমন্ডির বাসায় এই দুই জনের বিয়ে হয়। ২০ Read more: যুবলীগ নেত্রীকে বিয়ে করলেন আ.লীগ নেতা দেলোয়ার

এখন হারানো এনআইডি ফিরে পাবেন মাত্র একঘণ্টায়!

জাতীয় পরিচয়পত্র এখন আর সোনার হরিণ নয়। হারিয়ে গেলে কিংবা নষ্ট হয়ে গেলে চিন্তার কিছু নেই। এখন হারানো কিংবা নষ্ট হওয়া জাতীয় পরিচয়পত্র ফিরে পাওয়া সম্ভব মাত্র একদিনেই! বলা ভালো, মাত্র এক থেকে দেড় ঘণ্টার মধ্যেই আপনি পেয়ে যেতে পারেন মহামূল্যবান জাতীয় পরিচয়পত্র। কিভাবে?
খুবই সহজে, শুধু মাথায় রাখতে Read more: এখন হারানো এনআইডি ফিরে পাবেন মাত্র একঘণ্টায়!

মন্ত্রী ছায়েদুলকে ঠেকাতে থাকবে ২০ হাজার মানুষ!

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় বিজিবি সদস্যদের মোতায়েন করা
মন্ত্রী তো হাতে চুড়ি পরে বসে থাকবে না!
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ ছায়েদুল হক কাল রোববার বিজয়নগর উপজেলায় প্রাণিসম্পদ উন্নয়ন কেন্দ্র উদ্বোধন করবেন। এ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে উত্তেজনা সৃষ্টি হয়েছে।
মন্ত্রীর আগমন ঠেকাতে বিজয়নগর উপজেলা Read more: মন্ত্রী ছায়েদুলকে ঠেকাতে থাকবে ২০ হাজার মানুষ!

পদ্মাসেতুর পাড়েই হচ্ছে `বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক বিমানবন্দর`

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেন, ’নতুন বিমানবন্দরটি হতে আরো কিছু সময় লাগবে৷ এখন চলছে ’ফিজিবিলিটি স্টাডি’-র কাজ৷ জাপানি একটি প্রতিষ্ঠান এই কাজ করছে৷ তাদের ১৮ মাস সময় দেয়া হয়েছে৷ প্রতিষ্ঠানটি কাজ শুরু করেছে মাত্র এক মাস আগে৷"
নতুন বিমানবন্দরের প্রয়োজনীয়তা সম্পর্কে তিনি বলেন, ’বর্তমানে Read more: পদ্মাসেতুর পাড়েই হচ্ছে `বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক বিমানবন্দর`

শপিং মল-পাঁচ তারকা হোটেল চালু হলে বন্ধ হবে শাহজালাল বিমানবন্দর!

গোলাম রাব্বানীঃ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের মূল ফটক ঘেঁষে নির্মিত হচ্ছে বিশাল পাঁচ তারকা হোটেল, শপিং মল এবং একটি তিন তারকা হোটেল। প্রায় ১৫ একর জমির ওপর এ প্রকল্পের কাজ শেষের পথে। বিশেষজ্ঞরা বলছেন, এমনিতেই বিমানবন্দরের প্রবেশ পথ সংকুচিত।
যানজটের কারণে এখনই চলাফেরা করা যায় না। এরপরও সামনে অপরিকল্পিতভাবে Read more: শপিং মল-পাঁচ তারকা হোটেল চালু হলে বন্ধ হবে শাহজালাল বিমানবন্দর!

News Page Below Ad