দুর্নীতিরোধে গণমাধ্যামকে সত্য প্রকাশ করতে হবে : রেলমন্ত্রী




সমাজ থেকে দুর্নীতি দূর করতে হলে গণমাধ্যমকে সত্য উদঘাটন করে তা প্রকাশ ও প্রচার করতে হবে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক। রোববার বিকেলে রাজধানীর তোপখানা রোডস্থ বিএম মিলনায়তনে সাপ্তাহিক অপরাধ বিচিত্রা পত্রিকার ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সেমিনারে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
Read more: দুর্নীতিরোধে গণমাধ্যামকে সত্য প্রকাশ করতে হবে : রেলমন্ত্রী

লিটন হত্যার এক নম্বর আসামি খালেদা জিয়া : সুরঞ্জিত

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলির সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত বলেছেন, সরকার দলীয় গাইবান্ধা-১ আসনের এমপি মনজুরুল ইসলাম লিটন হত্যার এক নম্বর আসামি খালেদা জিয়া। খালেদাকে জবাব দিতে হবে, কেন তাকে হত্যা করা হলো। আপনার যখন ইচ্ছা গাড়ি পোড়ান, মানুষ হত্যা করেন। সুতরাং এখানে স্বাক্ষী প্রমাণের বিষয় নয়।
বোরবার বিকেলে জাতীয় সংসদের Read more: লিটন হত্যার এক নম্বর আসামি খালেদা জিয়া : সুরঞ্জিত

শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় সমান গুরুত্ব প্রদানের আহবান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় সমান গুরুত্ব প্রদানের আহবান জানিয়ে বলেছেন, প্রতিযোগিতার মধ্যদিয়ে আমাদের শিশুদের মেধা ও মননের বিকাশ ঘটে।
প্রধানমন্ত্রী বলেন, ‘খেলাধূলা, সঙ্গীত চর্চা, সাংস্কৃৃতিক প্রতিযোগিতা- লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন রচনা, হস্তলেখা প্রতিযোগিতাসহ বিভিন্ন প্রতিযোগিতার মধ্য দিয়ে আমাদের শিশুদের মেধা ও মনন বিকাশের Read more: শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় সমান গুরুত্ব প্রদানের আহবান প্রধানমন্ত্রীর

বিএনপি-জামায়াতের তাণ্ডবের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কারনে লিটনেকে জীবন দিতে হয়েছে : প্রধানমন্ত্রী



বিএনপি-জামায়াতের তাণ্ডব এবং সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কারণে লিটনকে জীবন দিতে হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি গাইবান্ধায় জামায়াত-বিএনপি’র বিভিন্ন সময়কার তাণ্ডব ও সন্ত্রাসী তৎপরতা তুলে ধরে বলেন- এসবের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে বলে তার জন্য কাল হয়ে দাঁড়ায়। তাকে টার্গেট করা হয়। লিটন হত্যার সঙ্গে Read more: বিএনপি-জামায়াতের তাণ্ডবের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কারনে লিটনেকে জীবন দিতে হয়েছে : প্রধানমন্ত্রী

এই মাএ পাওয়া, এমপিদের নিরাপত্তা নিশ্চিতে ব্যবস্থা নেব : প্রধানমন্ত্রী

গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এমপিদের নিরাপত্তা যেন নিশ্চিত হয় সেই ব্যবস্থা করব। লিটনের হত্যার সঙ্গে জড়িতদের অবশ্যই ধরব এবং শাস্তি নিশ্চিত করব। এই ধরনের ঘটনা যেন আর না ঘটে এটাই আমরা চাই।
রোববার জাতীয় সংসদে মঞ্জুরুল ইসলাম লিটনের Read more: এই মাএ পাওয়া, এমপিদের নিরাপত্তা নিশ্চিতে ব্যবস্থা নেব : প্রধানমন্ত্রী

News Page Below Ad