মানুষ চাইলে জার্মানির মতো একদিন দুই বাংলাও এক হবে। একদিন বাংলাদেশটা আমাদের ছিল। আমি বলছি, পশ্চিমবঙ্গ তো আমাদের থাকবেই। আর পূর্ববঙ্গও আমাদের হবে। দুই জার্মানি যদি এক হতে পারে। পৃথিবীর অনেক দেশ তো এক হয়ে যাচ্ছে। কখন কি হতে পারে তা কেউ জানে না। মানুষ সব করতে পারে।
সেই মানুষকে নেতৃত্ব দেয়ার মতো আমরা এখন একজন নেতা পেয়েছি। আমরা যদি সেই নেতার অনুগামী হয়ে এক হতে পারি তাহলে আমাদের সেই আওয়াজ দিল্লিতেও পৌঁছুবে আবার ঢাকায়ও পৌঁছুবে।’
শনিবার সকালে বারাসতে বিজেপির রিফিউজি সেলের সম্মেলনে ধৃষ্টতামূলক এসব মন্তব্য করেন বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
বারাসতের সুভাষ ইনস্টিটিউট হলে অনুষ্ঠিত এই সম্মেলন দিলীপ ঘোষ বলেন, বাংলাদেশে লাগাতার হিন্দুদের ওপর আক্রমণ হচ্ছে। আপনারা চলে আসার কথা ভাববেন না। ওখানে থাকার পুরো অধিকার আপনাদের আছে। আমরা আপনাদের সাহায্য করব।
তিনি বলেন, বাংলাদেশ থেকে এসে আমার সঙ্গে বিশ্ব হিন্দু পরিষদসহ বিভিন্ন সংগঠনের লোক দেখা করেছে। তারা বলেছে, আপনি একবার বাংলাদেশে আসুন। আমি বলেছি, নিশ্চয়ই যাব। আপনারা আমার আত্মীয়। আমরা একটা টিম নিয়ে বাংলাদেশের বিভিন্ন জায়গার মন্দির এবং হিন্দুদের অবস্থা দেখতে যাব।
ওপার বাংলা থেকে আসা উদ্বাস্তুদের উদ্দেশে দিলীপ ঘোষ বলেন, বিজেপি আপনাদের সমস্যা সমাধান করে দেবে, আর ভোট দেবেন অন্যদের। আমরা অতটা বোকা নই। কাজও করব ভোটের মাধ্যমে দামও নেব। রাজনীতি করে ভোটে জিতে সমাজসেবা করতে এসেছি। রাজ্যে আমরা ক্ষমতায় এলে বাকি সমস্যা সমাধান করে দেব। তখন কেন্দ্রকেও দরকার হবে না। এখন রাজ্যে ক্ষমতায় নেই তাই কেন্দ্রকে বলছি, চাপ দিচ্ছি ।
মোড়লনিউজ২৪.
             

News Page Below Ad