বিরাট ১২ ক্লাস পাশ আর অনুষ্কা কলেজে ছিল টপার, ক্রিকেটার স্ত্রীদের শিক্ষাগত যোগ্যতা দেখলে চমকে যাবেন

একটি খুব পুরানো কথা আছে যে, \’লেখাপড়া করে যে,গাড়ি ঘোড়া চড়ে সে, লেখা পড়া করেনা সে গাড়ি ঘোড়াও চড়ে না সে ।\’ কিন্তু খেলা কখনও কখনও ভবিষ্যৎ উজ্জ্বল করে দেয় । শুধু ক্রিকেটের মাঠে জমা নক্ষত্রদেরই দেখে নিন । এনারা যদি শৈশবকালে বই নিয়ে থাকত, তাহলে রাঁচির রাস্তায় খেলা করা Read more: বিরাট ১২ ক্লাস পাশ আর অনুষ্কা কলেজে ছিল টপার, ক্রিকেটার স্ত্রীদের শিক্ষাগত যোগ্যতা দেখলে চমকে যাবেন

যে ভিডিও নিয়ে নতুন করে সমালোচনায় ক্রিকেটার সাব্বির !(ভিডিও)

বাংলাদেশের ক্রিকেটে বর্তমান সময়ের সবচেয়ে সমালোচিত নাম সাব্বির রহমান। একের পর এক অনিয়মের কারণে বার বার সমালোচনার মুখে পড়েছেন তিনি।এইতো কিছুদিন আগেই এক ভক্তকে পিটিয়ে পেলেন বিরাট শাস্তি।কিন্তু সে ঘাঁ না শুকাতেই আবারো সমালোচনায় মুখে তিনি।

গতকাল ফেইসবুকের একটি গ্রুপে রাত ১২ টার দিকেও লাইভে এসে তিনজন মেয়ের সাথে Read more: যে ভিডিও নিয়ে নতুন করে সমালোচনায় ক্রিকেটার সাব্বির !(ভিডিও)

কয়েকজন ভারতীয় ক্রিকেটারের স্ত্রী যাদের সৌন্দর্য বলিউড অভিনেত্রীদের চেয়ে কম নয়!

বর্তমান সময়ে ক্রিকেটাদের জনপ্রিয়তা অভিনেতাদের চেয়ে কম নয়। সমর্থকদের আলোচনায় থাকে তাদের জীবনসঙ্গিনীরাও। আজকের আয়োজনে থাকলো কয়েকজন ভারতীয় ক্রিকেটারের স্ত্রী যাদের সৌন্দর্য বলিউড অভিনেত্রীদের চেয়ে কোন অংশে কম নয়! চলুন দেখে আসা যাক-

১। হরভজন সিং ও তার স্ত্রী গীতা বসরা।
http://faporbaz.me/public/assets/backend/kcfinder/upload/images/IMG_20170419_160614.jpg
হরভজন সিং ও তার স্ত্রী গীতা বসরাহরভজন Read more: কয়েকজন ভারতীয় ক্রিকেটারের স্ত্রী যাদের সৌন্দর্য বলিউড অভিনেত্রীদের চেয়ে কম নয়!

ছেলের নাম জানালেন মুশফিক

প্রথমবারের মতো বাবা হওয়ার পরদিন মুশফিকুর রহিম জানিয়েছিলেন, ছেলের নাম ঠিক করা নিয়ে দ্বিধায় আছেন। সাত দিনের মধ্যে নাম ঠিক করা হবে। আজ মুশফিক নিজেই জানালেন ছেলের নাম। বাংলাদেশের প্রাক্তন টেস্ট অধিনায়ক ছেলের নাম রেখেছেন শাহরোজ রহিম মায়ান।

আজ দুপুরে মুশফিক তার অফিসিয়াল ফেসবুক পেজে ছেলের সঙ্গে একটি ছবি Read more: ছেলের নাম জানালেন মুশফিক

হোটেলে তার সঙ্গে মনে রাখার মত একটি রাত কাটালাম: স্নেহা

বলিউড অভিনেত্রী স্নেহা উল্লাল অনেকদিন ধরেই খবরে নেই। অথচ এখন সামাজিক যোগাযোগের মাধ্যমে হঠাৎ তাকে ঘিরে হৈচৈ পড়ে গেছে! তার নামই আছে ট্রেডিংয়ে। এর কৃতিত্ব অবশ্য ওয়েস্ট ইন্ডিজের দুই ক্রিকেটার ক্রিস গেইল ও ডোয়াইন ব্রাভোর।

ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্টইন্ডিজ মাঠে নামার একদিন আগে নাকি তাদের সঙ্গে পার্টিতে অংশ Read more: হোটেলে তার সঙ্গে মনে রাখার মত একটি রাত কাটালাম: স্নেহা

News Page Below Ad